ফের টেলি জগতে করোনার হানা, আক্রান্ত অভিনেত্রী

মুম্বাই: আবার টেলি জগতে থাবা বসলো মারণ রোগ ভাইরাস। সারা দেশে বেড়েই চলেছে করোনা আক্রান্তের সংখ্যা এবং তার সঙ্গে তাল মিলিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। একের পর এক মানুষ বিদায় নিচ্ছেন এই মরণ ভাইরাসের জন্য। কোনও ভাবেই নিয়ন্ত্রণে আনা যাচ্ছে না এই ভাইরাসকে। সেই জন্য দেশে শুরু হয়েছে পঞ্চম দফার লকডাউন।

এবার এই মারণ ভাইরাসে আক্রান্ত হলেন টেলি অভিনেত্রী মোহেনা সিং। তাঁকে দেখা যায় ‘ইয়ে রিস্তা ক্যায়া কহেলাতা হ্যায়’ ধারাবাহিকে। অভিনেত্রী নিজে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই কথা জানান।

তিনি আরও জানান, অভিনেত্রীর সঙ্গে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন তাঁর শাশুড়ি, ননদ, স্বামী সবাই-ই সহ পরিবারের ৬ জন সদস্য। তাঁরা সকলেই হাসপাতালে ভর্তি আছেন।

কয়েক মাস আগে মোহেনার বিয়ে হয় উত্তরাখন্ডের পযর্টনমন্ত্রী সতপাল মহারাজের ছেলের সঙ্গে। আর তার কয়েক মাস পরেই পরিবারের সকলে আক্রান্ত হলেন করোনা ভাইরাসে।

নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে মোহেনা একটি পোস্ট করে লিখেছেন, ‘খুব কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি। আমি ও আমার পরিবার। আমি প্রার্থনা করছি, খুব শীঘ্রই আমরা সবাই এই খারাপ সময় কাটিয়ে উঠব। পরিবারকে সঙ্গে নিয়ে ফের আমরা সুস্থ হব। আমাদের পাশে থাকার জন্য ধন্যবাদ সবাইকে’। তাঁর সব ফ্যানেরা তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছে।

খবর শেয়ার করুন, আর হোন সচেতন ভারতবাসী

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *