BREAKING: করোনায় মৃত্যু সংখ্যা বেড়ে দাঁড়াল ২১,১৭৪

BREAKING: করোনায় মৃত্যু সংখ্যা বেড়ে দাঁড়াল ২১,১৭৪

বিশ্বজুড়ে করোনায় আক্রান্তের সংখ্যা সাড়ে ৪ লক্ষ ছাড়িয়ে গিয়েছে। বৃহস্পতিবার ভোর পর্যন্ত সরকারি ভাবে করোনা সংক্রমণের শিকার ৪ লক্ষ ৬৭ হাজার ৩৯৩ জন। চারপাশে বাড়তে থাকা সংক্রমণের এই ভিড়ে সম্পূর্ণ সুস্থ হয়ে উঠেছেন ১ লক্ষ ১৩ হাজার ৮০৮ জন। গত ২৪ ঘণ্টায় গোটা বিশ্বে করোনায় মৃত্যু হয়েছে ২,২৭৪ জনের। মৃত্যু বেড়ে হয়েছে ২১ হাজার ১৭৪।

আর এই সময় নিজেকে ঘরবন্দি করে রাখা ছাড়া করোনার হাত থেকে মুক্তি নেই। কারন এটাই সংক্রমণ এড়ানোর একমাত্র পথ। তাই, গোটা বিশ্বে ২০০ কোটিরও বেশি মানুষ ঘরবন্দি হয়ে আছেন।

ধারাবাহিকতা বজায় রেখে গত ২৪ ঘণ্টায় ইতালিতেই সবথেকে বেশি ৬৮৩ জনের মৃত্যু হয়েছে। সবমিলিয়ে ইউরোপের এই দেশটিতে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৭৫০৩। মৃত্যুতে খুব পিছনে নেই স্পেন। গত ২৪ ঘণ্টায় স্পেনে করোনা কেড়েছে ৬৫৬ জনের প্রাণ।

চিনকে ছাপিয়ে করোনায় মৃত্যুতে দ্বিতীয় স্থানে উঠে এসেছে ইউরোপের এই দেশটি। স্পেনে সবমিলিয়ে মৃত্য বেড়ে হয়েছে ৩,৬৪৭। চিনে থাকা মানুষদের মধ্যে এখনও পর্যন্ত এই ভাইরাস সংক্রমণে ৩২৮১জন মারা গিয়েছেন। ১০০০ ছুঁইছুঁই আমেরিকা। মৃতের সংখ্যা ৯২৮। এর মধ্যে গত ২৪ ঘণ্টায় মারা গিয়েছে ১৪৮ জন।

ইরানে করোনায় মৃত্যু ২০০০ ছাপিয়ে এখন ২০৭৭। ফ্রান্সে গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ২৩১ জনের। সবমিলিয়ে মারা গিয়েছেন ১৩৩১জন। কাতার, সিঙ্গাপুর ও দক্ষিণ আফ্রিকায় এখনও পর্যন্ত মৃত্যুর খবর নেই। যদিও তারা করোনা মুক্ত নেই।

একা না, অন্যকেও জানান। শেয়ার করুন -

প্রতি মুহূর্তে থাকবেন আপডেট। লাইক করুন Facebook পেজ