করোনায় রাজ্যে প্রথম মৃত্যু, সাবধানে থাকুন

করোনায় রাজ্যে প্রথম মৃত্যু, সাবধানে থাকুন

coronavirus death in west bengal

কলকাতা: রাজ্যে প্রথম করোনায় মৃত্যু। মারা গেলেন দমদমের করোনা আক্রান্ত ৫৭ বছরের বৃদ্ধ। এই মৃত্যুতে আতঙ্ক ছড়াল মানুষের মধ্যে।

পশ্চিমবঙ্গে সাতজন করোনা ভাইরাস আক্রান্ত হওয়ার খবরে যথেষ্ট ভয়ে ছিল রাজ্যবাসী। তবে, এবার সামনে এল মৃত্যুর খবর। সোমবার বিকেল পাঁচটা থেকে কলকাতা শহর লকডাউন যাওয়ার আগেই এল পশ্চিমবঙ্গে প্রথম করোনা আক্রান্ত ব্যাক্তির মৃত্যুর খবর।

আমরি হাসপাতালে দমদমের ওই পৌঢ় চিকিৎসাধীন ছিলেন। সোমবার তাঁর মৃত্যু হয়েছে। তবে তাঁর মৃতদেহ পরিবারকে দেওয়া হবে না বলে প্রশাসনের তরফ থেকে জানিয়ে দেওয়া হয়েছে। যেহেতু এই ভাইরাস দ্রুত ছড়িয়ে পড়ে, তাই এই মৃতদেহ ডিসপোজালের কিছু নিয়ম রয়েছে। আর সেই নিয়ম মেনেই সৎকার করা হবে বলে জানানো হয়েছে।

গত কয়েকদিন প্রবল শ্বাসকষ্ট হচ্ছিল ওই প্রৌঢ়ের। রাখা হয় ভেল্টিলেশনে। কিন্তু শেষমেষ সোমবার দুপুরে চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় তাঁর।

আরও পড়ুন – করোনা আতঙ্কের মধ্যেই নতুন গুজব খোদ রটল মধ্যমগ্রামে

কয়েকদিন আগে বিলাসপুর থেকে রাজ্যে ফেরেন। বাড়িতে ফেরার পরই অসুস্থ হয়ে পড়েন তিনি। আজাদ হিন্দ এক্সপ্রেসে কলকাতায় ফেরেন তিনি।

কলকাতায় এই মৃত্যুর পাশাপাশি দেশে মৃতের সংখ্যা বেড়ে হল ৮। আক্রান্তের সংখ্যা ৪২৫। সব মিলিয়ে কোনও ভাবেই পরিস্থিতি আয়ত্বের বাইরে না চলে যায়, তার দিয়ে নজর রাখছে পুলিশ।

coronavirus death in west bengal

একা না, অন্যকেও জানান। শেয়ার করুন -

প্রতি মুহূর্তে থাকবেন আপডেট। লাইক করুন Facebook পেজ