হানিমুনে পছন্দের তালিকায় এই ৫, স্পেশাল ফিল দিতে বাধ্য

হানিমুন

টুডে বেঙ্গলি নিউজ: রং-এর ফাল্গুন। চলছে বিয়ের সিজন। পেট পুরে খাবার, নেমন্তন্ন। কিছুই বাদ নেই। বিয়ের পর নব দম্পতি প্ল্যান করছে কোনও নতুন জায়গা ঘুরে আসার। কিন্তু জানেন কী? ভারতের মধ্যের সব থেকে সেরা ৫ টি হানিমুনের জায়গার তালিকায় রয়েছে কোন কোন ডেস্টিনেশন? আসুন চোখ বুলিয়ে নেওয়া যাক।

Image result for লাক্ষাদ্বীপ

 

লাক্ষাদ্বীপ – আন্দামান ঘুরতে গেছেন এমন বাঙালির অভাব নেই। কিন্তু অনেকেই ভুলে যান লাক্ষাদ্বীপের কথা। এই দ্বীপ আসলে অ্যাডভেঞ্চার প্রিয় মানুষের কাছে একেবারে সোনার খনি। স্বচ্ছ নীল জল, মেরিন লাইফ, অ্যাডভেঞ্চারাস স্পোর্টস হানিমুনে রীতিমতো শিহরণ জাগাবে, তাই দেরি করার প্রশ্নই নেই।

Image result for গোয়া

 

গোয়া – যদি সমুদ্র পছন্দ সই জায়গা হয়, তবে কিন্তু গোয়াও হতে পারে হানিমুন ডেস্টিনেশন। ভুললে চলবে না বিদেশের বহু পর্যটকও কিন্তু এখানে সৌন্দর্য উপভোগ করতে আসেন। তাই গোয়াকে হেলাফেলা করার কোনও প্রশ্নই নেই।

Alappuzha

 

আলাপ্পুঝা- কেরল মানেই ছোট্ট ছোট্ট পাহাড় ঘেরা এলাকা আর মনোরম আবহাওয়া আর শীতকালে তো কোনো কথাই হবে না, কেরলের আলাপ্পুঝা বা আলেপ্পি অসামান্য অভিজ্ঞতায় আপনাকে ভরিয়ে দিতে বাধ্য। সবুজ প্রকৃতির মধ্যে আয়ুর্বেদিক মাসাজে, এই সফর জীবনের অন্যতম সেরা সফর হতে বাধ্য।

Image result for শিলং

 

শিলং – অ্যারেঞ্জ ম্যারেজ হলে এই জায়গাটি এক্কেবারে বেস্ট প্লেস,প্রকৃতির কোলে,পাহাড়ের কোলে একে অন্যকে একাত্মভাবে পাওয়ার একমাত্র উপযুক্ত স্থান,ভারতের স্কটল্যান্ড শিলং এ উমাইম লেক, চেরাপুঞ্জি হানিমুনের অন্যতম আকর্ষণ হতে পারে। এখানের উম্গোত নদীতে নৌকা বিহারের মজাই আলাদা। নদীর স্বচ্ছ জল আপনার মন ভরিয়ে দেবেই। এই এলাকার একদিকে খাসি পর্বত , অন্যদিকে ভারত বাংলাদেশ সীমান্ত।

Image result for তারকারলি

 

তারাকারলি – মহারাষ্ট্রের তারাকারলিও আরব সাগরের কোলের একটি অপূর্ব উপকূলীয় অঞ্চল। এখানের সিন্ধুদূর্গের শোভা যেকোনও দম্পতির মন ছুঁয়ে যেতে বাধ্য। ভিড় থেকে দূরে একান্ত ঘনিষ্ঠতায় থাকতে হলে এই জায়গার জুড়ি নেই।

একা না, অন্যকেও জানান। শেয়ার করুন -

প্রতি মুহূর্তে থাকবেন আপডেট। লাইক করুন Facebook পেজ