কণিকা কাপুরের ফের করোনা পজিটিভ, চিকিৎসকদের তীব্র কটাক্ষ বলিউড গায়িকাকে

কণিকা কাপুরের ফের করোনা পজিটিভ, চিকিৎসকদের তীব্র কটাক্ষ বলিউড গায়িকাকে

লখনউ: আপাতত লখনউয়ের সঞ্জয় গান্ধী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন বলিউড গায়িকা কণিকা কাপুর। গত সপ্তাহেই জানা গিয়েছিল করোনা পজিটিভ মিলেছে তাঁর। কিন্তু লালারসের নমুনা পরীক্ষা নিয়ে প্রশ্ন তুলেছিলেন এই গায়িকা। সংশয় জানিয়েছিলেন আদৌ করোনা হয়েছে কিনা তাই নিয়ে।

তবে,এই নিয়ে ঝুঁকি নেয়নি হাসপাতাল কর্তৃপক্ষ। দু’দিন আগে ফের তাঁর লালা রসের নমুনা সংগ্রহ করে পাঠানো হয় পরীক্ষার জন্য। সংবাদ সংস্থা এএনআই জানাচ্ছে, ফের তাঁর করোনা পজিটিভ ধরা পড়েছে।

হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডের বেডে শুয়ে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বিরাট একটি লেখা লিখেছিলেন কণিকা। তাতে তাঁর অভিযোগের শেষ ছিল না। তাঁর অভিযোগ ছিল, তাঁকে ঠিক মতো জল পর্যন্ত খেতে দেওয়া হচ্ছে না। খিদে পেলে দু’টো কলা হাতে ধরিয়ে দায় সারছে হাসপাতাল।

এনিয়ে কণিকার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন হাসপাতালের ডিরেক্টর আরকে ধীমান সংবাদ সংস্থা এএনআইকে জানিয়েছেন, কণিকা কাপুরের আইসোলেশন ওয়ার্ডে বিশেষ পরিষেবা দেওয়া হচ্ছে। চারঘণ্টা অন্তর বদল করা হচ্ছে নার্সিংস্টাফ।

এছাড়া দিনে অন্তত ছ’বার পরিষ্কার করা হচ্ছে কেবিন। তিনি বলেছেন, “এত কিছুর পরেও তাঁর এত ট্যানট্রমস কীসের বুঝতে পারছি না! উনি বোধহয় সারা পৃথিবী এবং দেশের পরিস্থিতিটাই বুঝতে পারছেন না।”

কণিকা কাপুরের কোভিড-১৯ পজিটিভ ধরা পড়ার পর তোলপাড় পড়ে যায় রাজনৈতিক মহলে। কারণ লখনউয়ের হোটেলে তিনি যে পার্টি দিয়েছিলেন তাতে উপস্থিত ছিলেন বিজেপি সাংসদ তথা বসুন্ধরা রাজে সিন্ধিয়ার ছেলে দুষ্মন্ত সিন্ধিয়া। এরপর দুষ্মন্ত সংসদেও যান। বসুন্ধরা, দুষ্মন্ত-সহ বেশ কয়েকজন বিজেপি নেতা কোয়ারেনটাইনে চলে যান।

গোটা দেশে পরিস্থিতি উদ্বেগজনক। বাড়ছে আক্রান্তের সংখ্যা। এই পরিস্থিতিতে কণিকার ভূমিকাকে দায়িত্বজ্ঞানহীন বলেই মন্তব্য করছেন অনেকে।

একা না, অন্যকেও জানান। শেয়ার করুন -

প্রতি মুহূর্তে থাকবেন আপডেট। লাইক করুন Facebook পেজ