টাকার অভাবে চিকিৎসা হচ্ছে না টলিউড অভিনেত্রীর

টাকার অভাবে চিকিৎসা হচ্ছে না টলিউড অভিনেত্রীর

কলকাতা: টেলিভিশন জগতের উজ্জ্বল মুখগুলোর মধ্যে অন্যতম ছিলেন শ্রীমতি পাইন। আকাশবাণীতে শ্রুতি নাটক করার পাশাপাশি বিভিন্ন সিরিয়ালে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। টাপুর টুপুর, খোকাবাবু সিরিয়ালেও জনপ্রিয় চরিত্রে অভিনয় করেছেন তিনি। তিনি ছিলেন বীরেন্দ্র কৃষ্ণ ভদ্রের সুযোগ্য ছাত্রী। থিয়েটারেও তাঁর খুব নাম-ডাক।

মলিনা দেবী ,উৎপল দত্ত প্রমূখ শিল্পীদের পাশে দক্ষতার সঙ্গে অভিনয় করেছেন তিনি। কিন্তু এখন তাঁর এ কী অবস্থা! টাকার অভাবে চিকিৎসা বন্ধ।

শ্রীমতি দেবী যখন অভিনয় করতেন তখন আজকালকার দিনের অভিনেত্রীদের মত এত টাকা পেতেন না। তাই বেশি সঞ্চয়ও করা হয়নি। শুটিং-এর জন্য অনেকদিন ধরেই তাঁকে বাস, অটো বা ট্রেন ব্যবহার করতে দেখা গিয়েছে। বিলাসবহুল জীবন তিনি কোনও দিনই চাননি।

জানা গিয়েছে, শ্রীমতি দেবী তাঁর মেয়ে ও নাতনির সাথে সিঁথির বাড়িতে থাকেন। পয়লা বৈশাখের দিন তাঁর ব্রেন স্ট্রোক হয়। টাকার অভাবে চিকিৎসা করাতে পারছেন না পরিবার। লকডাউনের জন্য তাঁর ২২ বছরের নাতনীর অফিসও বন্ধ। মায়ের গা থেকে শোনা খুলে নিয়ে চিকিৎসা করলেও তা পর্যাপ্ত হবে না। তাই ফেসবুকে তাঁর নাতনি সাহায্যের জন্য আবেদন করেছেন।

যে প্রযোজনা সংস্থার ধারাবাহিকে অভিনয় করতেন শ্রীমতী, সেই প্রযোজনা সংস্থা বা আর্টিস্টস ফোরাম কিছুটা সাহায্য করেছে শ্রীমতীকে। কিন্তু তা যথেষ্ট নয়। তাই বাধ্য হয়ে সোশ্যাল মিডিয়ার পথকে বেছে নিয়েছে তাঁর নাতনি। সোশ্যাল মিডিয়ায় শিল্পীর এই করুন অবস্থা দেখে অনেকেই হতাশাগ্রস্থ।

খবর শেয়ার করুন, আর হোন সচেতন ভারতবাসী

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *